সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি: শাবনূর

সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি: শাবনূর

ডেস্ক নিউজ: ঢাকাই চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ। তিনি ১৯৭০ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্মগ্রহণ করেন। তার আসল নাম শাহরিয়ার চৌধুরী ইমন। ক্যারিয়ারের শুরুতে ছোট পর্দায় কাজ করেছেন। বেশ কিছু নাটকেও কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় সালমান শাহর। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তার অভিনীত প্রায় সব সিনেমাই সুপারহিট হয়।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান সালমান শাহ। তিনি অতীত হলেও এখনো জন্মবার্ষিকী কিংবা মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। একই সঙ্গে সহকর্মীকে মনে করেন তার বন্ধুরা।

স্টাইলিশ এ তারকা অল্প সময়ের ক্যারিয়ারে জুটি বেঁধে সবচেয়ে বেশি অভিনয় করেছেন চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে। এ অভিনেত্রী প্রিয় সহকর্মীর ছেলেমানুষির কথা জানিয়েছেন একটি সংবাদমাধ্যমকে। শাবনূর বলেন, সালমানের মধ্যে সবচেয়ে বেশি ছেলেমানুষি ব্যাপার কাজ করত। সে জনপ্রিয় নায়ক হলেও খুবই খোলা মনের মানুষ ছিল।

চিত্রনায়িকা শাবনূর বলেন, সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি। খুবই প্রাণচঞ্চল মানুষ ছিল। ওর মধ্যে ছেলেমানুষি বেশি কাজ করতো। অনেক শৌখিনও ছিল। আর টাকা-পয়সার ক্ষেত্রে উদাসীন ছিল, সেভাবে কখনো ভাবতো না। যা আয় হতো বলা যায় সেটা শেষ করে ফেলতো।

এ নায়িকা আরও বলেন, সালমানের গাড়ির প্রতি খুব আগ্রহ ছিল। বাজারে নতুন গাড়ি আসলেই তা কিনতে হবে। গাড়ি চালাতেও পছন্দ করত সে। শুটিং শেষে প্রায়ই সামিরা, আমার মা-সহ গাড়িতে ঘুরতে বের হতাম আমরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com